মাঝেরহাট উড়ালপুল ভাঙার জের,আস্থা উঠছে উড়াপুলের উপর থেকে! - BBP NEWS

Breaking

Wednesday, September 5, 2018

মাঝেরহাট উড়ালপুল ভাঙার জের,আস্থা উঠছে উড়াপুলের উপর থেকে!

বিবিপি নিউজ,মনি ভট্টাচার্য্য,কলকাতা:গত রাতে মাঝেরহাট উড়ালপুল দুর্ঘটনার জেরে ভুগেছে অফিস ফেরত যাত্রীরা।বজবজ. বাটা, নু্ঙ্গী, মহেশতলা সহ বিস্তির্ন এলাকার মানুষ জন বাধ্য হয়েছে হাওড়া স্টেশন হয়ে বাড়ি ফিরতে।

পোস্তার স্মৃতি উস্কে দিয়ে মঙ্গলবার বিকেলের হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মাঝেরহাট উড়ালপুলের একাংশ। উদ্ধারকার্যে ঝাঁপিয়ে পড়ে বিপর্যয় মোকাবিলা দপ্তর। বন্ধ করে দেওয়া হয় চক্র রেল। কলকাতার সঙ্গে কার্যত যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে খিদিরপুর ও বেহালা সহ দঃ ২৪ পরগনা জেলার একাংশ। সমস্যায় পড়ে সাধারণ নিত্যযাত্রী।

বাধ্য হয় হাওড়া স্টেশন থেকে ট্রেন ধরে সাঁকরাইল, বাউড়িয়া, উলুবেড়িয়া চলে আসতে। গঙ্গায় লঞ্চ ও খেয়া পার করে খিদিরপুর, বজবজ, বাটা, রায়পুর চলে যাচ্ছেন। দঃপূর্ব রেলের খড়গপুর শাখায় সন্ধ্যে থেকেই ভিড়ের বহর বাড়তে থাকে। সন্ধ্যের পর সময়ের থেকে ট্রেন লেট করে চলাচল করে। ভিড় বাড়ে প্রতিটি স্টেশনে। ট্রেন লেট তার উপর যাত্রী বেশি হওয়ায় হাসফাস অবস্থা।

বাউড়িয়ে ঘাট থেকে বজবজ মুখি শেষ লঞ্চ দশটায়। সূত্রের খবর রাতে লঞ্চের সময় পাল্টে আধ ঘন্টা বাড়ানো হয়েছে। জানা গেছে সপ্তাহ খানেক খিদিরপুর বেহালার দিকে যান নিয়ন্ত্রণ হবে। ভেঙে পড়া অংশ বাদ দিয়ে দুমুখি ট্রেন চলাচল শুরু হয়েছে।
এভাবেই একে একে উড়ালপুল দুর্ঘটনার জেরেই যে উড়ালপুল উপর থেকে ভরসা উঠছে মানুষের সে কথা বলার অপেক্ষা রাখে না।

Pages