প্রেমিকার সঙ্গে কথা বলায়,যুবককে পিটিয়ে খুন! - BBP NEWS

Breaking

Friday, September 7, 2018

প্রেমিকার সঙ্গে কথা বলায়,যুবককে পিটিয়ে খুন!

বিবিপি নিউজ ডেস্ক: প্রেমিকার সঙ্গে স্থানীয় এক যুবকের কথা বলা পছন্দ করত না প্রেমিক। কিন্তু বারবার বারণ করা সত্বেও কথা বলা বন্ধ করা যায়নি। তার জেরেই প্রেমিক ও তার বন্ধুদের হাতে গণপিটুনিতে মৃত্যু হলো ওই যুবকের।


ঘটনাটি উত্তরপ্রদেশের কিদওয়াই নগর এলাকার। সেখানকার বাসিন্দা এক যুবতীর সঙ্গে ভালোবাসার সম্পর্ক ছিল পাশের পাড়ার এক যুবকের। কিন্তু প্রতিবেশী একাদশ শ্রেণির এক পড়ুয়ার সঙ্গে বন্ধুত্ব ছিল ওই যুবতীর। সেটা পছন্দ করত না তার প্রেমিক। বারবার ওই যুবককে বারণ করে সে। এমনকী এরপর কথা বললে ফল ভালো হবে না বলে ভয়ও দেখায় তাকে।

কিন্তু তারপরেও কোনও কাজ হয়নি। পুলিশ সূত্রে খবর, বুধবার সন্ধ্যায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে প্রেমিক দেখে যে রাস্তায় দঁড়িয়ে ওই যুবকের সঙ্গে কথা বলছে তার প্রেমিকা। এই ঘটনা সহ্য করতে না পেরে নিজেদের বন্ধুদের সেখানে ডেকে পাঠায় প্রেমিক। তারপর সবাই মিলে চড়াও হয় বছর ১৬-র ওই যুবকের উপর। বেধড়ক মারধর করা হয় তাকে।

ঘটনাস্থলে স্থানীয় লোকেরা চলে আসলে তারা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তারেরা জানান মৃত্যু হয়ে গিয়েছে তার। 

এরপরেই ওই যুবকের বাড়ির লোকজন কিদওয়াই নগর পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার আটক করা হয় অভিযুক্ত প্রেমিক ও তার কিছু বন্ধুকে। জেরায় তারা নিজেদের অপরাধের কথা স্বীকার করে নিয়েছে বলে পুলিশ সূত্রে খবর। আজ তাদের আদালতে তোলা হবে বলে জানিয়েছেন কিদওয়াই নগর পুলিশ।

Pages