জমিতে ট্রাক্টর চালানোর জন্য পেতে হলো এমন শাস্তি! - BBP NEWS

Breaking

Monday, September 3, 2018

জমিতে ট্রাক্টর চালানোর জন্য পেতে হলো এমন শাস্তি!

বিবিপি নিউজ,নিজস্ব প্রতিনিধি, মালদহ: জমির উপর দিয়ে ট্রাক্টর নিয়ে যাওয়ার অভিযোগ তুলে এক কৃষকের হাতের কব্জি কেটে নেওয়ার চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। আক্রান্ত কৃষক চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনাটি ঘটেছে, রবিবার সন্ধ্যায় রতুয়া থানার মহানন্দাটোলা গ্রাম পঞ্চায়েতের সরকারটোলা গ্রামে। এক জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের রতুয়া থানায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

 পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত কৃষকের নাম অর্জুন মন্ডল(৩৫)। অভিযুক্ত লক্ষিন্দর মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ দায়ের। জানা গিয়েছে, জমিতে কাজ করে বৌদি এবং ভাইপোর সাথে ট্রাক্টরে চেপে বাড়ি ফিরছিলেন অর্জুন মন্ডল।

 বাড়ি ফেরার সময় লক্ষিন্দর মন্ডলের পতিত জমির উপর দিয়ে ট্রাক্টর নিয়ে ফিরছিলেন বলে অভিযোগ। এরপর লক্ষিন্দর মন্ডল ধারালো অস্ত্র নিয়ে তিন জনের উপরে চড়াও হয় বলে অভিযোগ। বৌদিকে বাঁচাতে গিয়ে ধারালো অস্ত্রের কোপ লাগে বাঁ হাতের কব্জিতে।

আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে রাতেই তাকে ভর্তি করা হয় রতুয়া গ্রামীণ হাসপাতালে। সেখান থেকে তাকে স্থানান্তর করা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে সেখানেই চলছে তার চিকিৎসা। অল্প বিস্তর আহত হন বৌদি কল্পনা মন্ডল এবং ভাইপো ছোটন মন্ডল। তাদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।  জানা গিয়েছে, আক্রান্ত অর্জুন হালদারের হাতে ১৭টি সেলাই পড়েছে। তবে কি কারণে হামলার ঘটনা তা তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।

Pages