নিজের কলেজে বিরোধী শিবিরের হাতে আক্রান্ত হল জয়া দত্তের অনুগামীরা, ভিডিও! - BBP NEWS

Breaking

Saturday, September 1, 2018

নিজের কলেজে বিরোধী শিবিরের হাতে আক্রান্ত হল জয়া দত্তের অনুগামীরা, ভিডিও!

বিবিপি নিউজ,অভিরূপ চক্রবর্তী, অশোকনগর: নিজের কলেজে বিরোধী শিবিরের হাতে আক্রান্ত হলো জয়া দত্তের অনুগামীরা। আজ বেলা ১০.১০ নাগাদ টিএমসিপি দুই গোষ্ঠীর বাঁশ রড নিয়ে লড়াইয়ে আহত উভয় পক্ষের ৫ জন।
এদের মধ্যে জয়া অনুগামী তাঁর ছায়াসঙ্গী অপর্ণা চৌধুরী, সুশান্ত দে তৃতীয় বর্ষের ছাত্র আনসার উল আটা। অন্যদিকে জয়া বিরোধী শিবির অর্থাৎ প্রদীপ সিং তরফে 2 ছাত্র আহত বলে দাবি করা হয়েছে।
অশোক নগর নেতাজি শত বার্ষিকী কলেজ থেকেই রাজনীতিতে হাতে খড়ি জয়ার। আর তার প্রথম রাজনৈতিক গুরু প্রদীপ সিং।এরপরে রাজনৈতিক উত্থান ও রাজ্য সভানেত্রী পদ পায় জয়া।


কিন্তু প্রদীপ-জয়া এই কলেজের দখল নিয়ে লড়াই ময়দান থেকে সরে আসেন নি। দুই তরফেই বহিরাগত দের নিয়ে কলেজ দখলের রাজনীতি করেছেন বলে অভিযোগ।জয়ার পদ চলে যাওয়ার পর থেকেই ফের কলেজ দখলে নেয়ার জন্য সক্রিয় হয় প্রদীপ।
কলেজ ছাত্রদের একটা বড় অংশ প্রদীপের দিকে ফের চলে আসে।ঘটনার সূত্রপাত গতকাল শুক্রবার। প্রদীপ অনুগামীরা জয়া ঘিনিষ্ঠদের হুমকি দিয়ে যায় শনিবার থেকে তাদের কলেজ না আসার জন্যে। কিন্থ হুমকি উপেক্ষা করেই অপর্ণা সুশান্তরা এদিন কলেজ গেটে এলেই একদল ছাত্র চড়াও হয় বাঁশ রড নিয়ে। অপর্ণা সুশান্ত দের মারা হয়।রেহাই পায় নি কলেজ ছাত্র আনসার উল।আহতরা বর্তমানে বারাসত হাসপাতালে চিকিৎসাধীন।
এদের মধ্যে সুশান্ত আঘাত গুরুতর।ঘটনার খবর পেয়ে কলেজে ছুটে আসেন পারমিতা সেন।তিনিই আহতদের হাসপাতালে নিয়ে যান।অর্কপ্রভ পাল আর দিবাকর সরকার নামে ২ ছাত্র যারা প্রদীপ অনুগামী হাবড়া হাসপাতালে ভর্তি করা হইয়াছে।

Pages