ক্যামেরা চলাকালীন পোশাক বদল জনপ্রিয় অভিনেত্রীর, স্পষ্ট বক্ষ যুগল - BBP NEWS

Breaking

শনিবার, ২০ নভেম্বর, ২০২১

ক্যামেরা চলাকালীন পোশাক বদল জনপ্রিয় অভিনেত্রীর, স্পষ্ট বক্ষ যুগল

 


বিবিপি নিউজ: তার পোশাক নিয়ে বারবার বিতর্ক সৃষ্টি হয়েছে। কখনও বক্ষ যুগল স্পষ্ট আবার কখনো উরু খোলা পোষাক নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে। তিনি হলেন বলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী উরফি জাভেদ। বিগবস ওটিটিতে অংশ নেওয়ার পর থেকেই উরফির জনপ্রিয়তা বহুগুন বেড়ে গিয়েছে। উরফি তাঁর নানা কাণ্ডের জন্য মাঝে মধ্যেই উঠে আসেন খবরের শিরোনামে।বলিউডে প্রতিদিন চলে প্রতিযোগিতা। আর সেই লড়াইয়ে টিকে থাকতে হলে খবরে থাকাটা জরুরি। কিভাবে খবরে থাকতে হয় সে কৌশল খুব ভালো করে জানা আছে উরফির।



 সম্প্রতি তাঁর একটি ভিডিও নিয়ে ফের শোরগোল পড়েছে নেট দুনিয়ায়। ইনস্টাগ্রামে উরফি বেশ অ্যাক্টিভ। সেখানেইএকটি ভিডিও পোস্ট


করেছেন। ভিড়িওতে প্রথমে তাঁকে পালাজো ও টপে দেখতে পাওয়া যাচ্ছে। ক্যামেরার সামনেই তিনি ঝট করে বদলে ফেললেন পোশাক। তারপর উরফি একটি হালকা আকাশি রঙের পোশাক পরেন। সেই পোশাকে স্পষ্ট তাঁর শরীরের প্রতিটা অংশ। আবার স্তনের নিচে চেন লাগাতেও ভুলে যান তিনি। যদিও ওটাই পোশাকের স্টাইল। নতুন স্টাইলে ধরা দিতে ভালোবাসেন উরফি। তাঁর প্রতিটি পোশাকেই থাকে নতুনত্ব!তবে এই পোশাক দেখেই নেটিজেনদের প্রশ্ন শুরু। অনেকে কমেন্ট করে বলেছেন, "খবরে থাকার জন্য আপনি যা খুশি পরে ফেলছেন তো আজকাল।' আবার কেউ লিখেছেন, "জামার চেন লাগাতে ভুলে গেছেন নাকি"! কেউ কেউ আবার প্রশংসা করেছেন নায়িকার সাহসের। 

Pages