ধরনাতেই কাজ! ত্রিপুরা নিয়ে তৃণমূল সাংসদদের সঙ্গে কথা বলতে রাজি অমিত শাহ আলম - BBP NEWS

Breaking

সোমবার, ২২ নভেম্বর, ২০২১

ধরনাতেই কাজ! ত্রিপুরা নিয়ে তৃণমূল সাংসদদের সঙ্গে কথা বলতে রাজি অমিত শাহ আলম


বিবিপি নিউজ:‌ নির্বাচনের প্রচারে গিয়ে বারবার আক্রান্ত তৃনমূল কংগ্রেসের নেতা কর্মীরা। পরিস্থিতি একই রয়েছে সুপ্রিম কোর্টের রায়ের পরেও। বদলায়নি পরিস্থিতি। এমনকি গ্রেফতার করেছে তৃনমূলের যুবনেত্রী সায়নী ঘোষকেও। তারপরেই নড়েচড়ে বসেছে তৃণমূলের সাংসদেরা।

 তৃণমূলের যুবনেত্রীর গ্রেফতারি নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে কথা বলতে চেয়েছিলেন তৃণমূল সাংসদরা। কিন্তু স্বরাষ্ট্রমন্ত্রী সময় দেননি।

 


এরপরেই তৃণমূলের সাংসদেরা প্রতিবাদে  সারাদিন নর্থ ব্লকে ধরনা দিলেন। অবশেষে তাঁদের সঙ্গে দেখা করতে রাজি হলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জানা গিয়েছে,এদিন দুপুরে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে ফোন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিত্যানন্দ রাই। ত্রিপুরা পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য তৃণমূলের প্রতিনিধিদের বিকেল ৪ টেয় স্বরাষ্ট্রমন্ত্রী সময় দেন। বৈঠকে ত্রিপুরা পরিস্থিতি নিয়ে আলোচনা হবে। সেখানে আইন, শৃঙ্খলার অবনতি হচ্ছে বলে অভিযোগ জানাবে তৃণমূল। এদিন শাহর সঙ্গে সাক্ষাতের অনুমতি চেয়েছিলেন তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন। প্রথমে সময় দেওয়া হয়নি। সে কারণে নর্থ ব্লকে স্বরাষ্ট্রমন্ত্রী দপ্তরের সামনে ধরনায় বসেন সাংসদরা। যদিও কথা ছিল অমিত শাহর বাসভবনের সামেন ধরনা দেবেন তাঁরা। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় বারণ করেন। দিল্লি যাওয়ার আগে মমতা বলেন, ‘‌‘‌কাল রাতেই স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবনের সামনে ধরনা দেবেন বলে জানিয়েছিলেন সাংসদেরা। আমি বারণ করেছি। কারও বাড়ির সামনে যাওয়ার দরকার নেই। আমি গিয়ে আজ দেখা করব ওদের সঙ্গে।’‌

Pages